কক্সবাজার, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

উখিয়ায় মাটি কাটার ডাম্পার চাপায় নিহত বিট কর্মকর্তা

কক্সবাজারের উখিয়ায় মাটি কাটার ডাম্পার চাপায় মো. সাজ্জাদুজ্জামান (৩০) নামে ১ বিট কর্মকর্তা নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এছাড়া এই ঘটনায় আলী নামে আরো এক বনকর্মী গুরুতরভাবে আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (৩১ মার্চ) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকার ফরিদ আলমের দোকানের সামনে ঘটনাটি ঘটে।

জানা যায়, নিহত সাজ্জাদ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামের মো. শাহজাহাসের ছেলে। তিনি উখিয়ার দোছড়ি বন বিট কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। ঘটনার পর আজ রবিবার সকাল সাড়ে ছয়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কক্সবাজার দক্ষিণ বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা সরোয়ার আলম।

বনবিভাগ ও উখিয়া থানা সূত্রে জানা যায়, উখিয়ার হরিণমারা এলাকায় সরকারি বনভূমি পাহাড় হতে মাটি কাটার সংবাদ পেয়ে উখিয়ার দোছড়ি বিট কর্মকর্তা সাজ্জাদ ও আলীকে নিয়ে মোটরসাইকেল যোগে ঘটনাস্থলে যাওয়ার সময় রাস্তায় একটি মার্টি ভর্তি ডাম্পার গাড়িটি দেখতে পান। এ সময় ডাম্পার গাড়িটি থামানোর চেষ্টাকালে গাড়ির চালক না থামিয়ে পালিয়ে যাওয়ার সময় পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে বিট কর্মকর্তা সাজ্জাদ নিহত এবং সহকর্মী আলী গুরুতর আহত হয়। ঘটনার পর থেকে গাড়ি চালক বাপ্পি পলাতক রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শামীম হোসেন চাটগাঁ নিউজকে বলেন, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে গাড়ি চালকসহ গাড়ি জব্দ করতে অভিযান চলমান রয়েছে।

পাঠকের মতামত: