কক্সবাজার, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

গলায় ছুরি ধরে গৃহবধূকে ধর্ষণ

নাটোরের নলডাঙ্গায় গলায় ছুরি ধরে এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে আশিফ নামের এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।

সোমবার (৫ জুন) দুপুরে ধর্ষণের শিকার নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে আশিফ কে আসামী করে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন। গত রোববার রাত ১০ টার দিকে উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নের সরকুতিয়া দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম আশিফ আলী (২০), তিনি উপজেলার সরকুতিয়া গ্রামের জনাব আলীর ছেলে।

নলডাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সরকুতিয়া গ্রামের যুবক আশিফ আলী গৃহবধূকে কু-প্রস্তাব দিতো। এতে রাজি না হওয়ায় রোববার রাত ১০টার দিকে পান আড়ৎতের শ্রমিক মন্টু সরদারের বাড়ির সীমানা প্রাচীর টপকে শয়ন ঘরে প্রবেশ করে অভিযুক্ত যুবক আশিফ আলী। পরে ওই গৃহবধূর গলায় ছুরি ধরে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় গৃহবধূ চিৎকার দিলে বাড়ির বাহির থেকে তার স্বামী মন্টু সরদার ছুটে আসলে যুবক আশিফ পালিয়ে যায়। এ ঘটনার পরেরদিন সোমবার দুপুরে গৃহবধূ বাদী হয়ে আশিফ কে আসামী করে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, এ ঘটনায় আশিফ আলীকে আসামি করে মামলা দায়ের করেছে। নির্যাতিত গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামি পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পাঠকের মতামত: