কক্সবাজার, বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

চিরতরে বন্ধু সংগঠনের ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :

চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

শুক্রবার বিকেলে কোটবাজারস্থ সংগঠনটির নিজস্ব কার্যালয়ে রফিক আহমদ এর সঞ্চালনায় চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে এ ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা সংগঠনের বিভিন্ন কর্মসূচির প্রশংসা করেন এবং উত্তরোত্তর সফলতা কামনা করে বাংলাদেশে সামাজিক কর্মকাণ্ড আরও গতিশীল করতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সকলের প্রতি আহবান জানান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২০ ও ২০২২ এর উপদেষ্টা মোস্তাক আহমদ, বিশেষ অতিথি উপদেষ্টা বেলাল উদ্দিন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রচার সম্পাদক শাহেদ হোছাইন মুবিন,প্রধান বক্তা হিসেবে সাংগঠনিক বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, বিশেষ বক্তা হিসেবে সাংগঠনিক বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন, আরও সাংগঠনিক বক্তব্য রাখেন- কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা আক্তার রিনা, কেন্দ্রীয় অর্থ সম্পাদক রাসেল উদ্দিন, উখিয়া উপজেলা সভাপতি রাসেদুল ইসলাম সিকদার, ও ইসমাইল হোসেনসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এর আগে সংগঠনের নিজস্ব কার্যালয়ের সামনে থেকে আনন্দ র‍্যালি বের হয়ে কোটবাজার প্রধান সড়কের দক্ষিণ থেকে উত্তর স্টেশন পর্যন্ত পদক্ষিন করেন।

পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

 

 

 

 

পাঠকের মতামত: