কক্সবাজার, শনিবার, ২৫ মে ২০২৪

টেকনাফে ধানক্ষেতে মিলল স্কুলছাত্রের রক্তাক্ত লাশ

টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপে ধানক্ষেত থেকে এক স্কুলছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। তার নাম মো. ওমর সাদেক (৮)। সে শাহপরীর দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ও শাহপরীর দ্বীপ উত্তরপাড়ার শাব্বির আহমদের ছেলে।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় নাফ নদীর বেড়িবাঁধ এলাকার বরফকলের পাশের ধানক্ষেত থেকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

 

ওমর সাদেকের বড়খালা ছেনোয়ারা বেগমের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম বলেন, ‘শুক্রবার দুপুরে ছাগল চরাতে বেড়িবাঁধ এলাকায় যায় ওমর সাদেক। বিকেলের দিকে তার বড় ভাই মো. ফারুক জালিয়াপাড়া যাওয়ার সময় সাদেককে বেড়িবাঁধের কাছে বসে থাকতে দেখেন। পরে তিনি ঘরে ফেরার সময় বেড়িবাঁধের ওপর ছাগলগুলো দেখে সেগুলো নিয়ে বাড়ি চলে আসেন।

 

 

 

এদিকে, সন্ধ্যা গড়িয়ে গেলেও ওমর সাদেক বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। আত্মীয়স্বজন মিলে রাতে ছাগল চরানোর এলাকায় খোঁজাখুঁজি করতে গিয়ে রক্তাক্ত অবস্থায় সাদেকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় লোকজন লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান’।

 

ওমর সাদেকের বড় ভাই মো. ফারুক বলেন, ‘আমার ভাইয়ের গলায় একটি রশি প্যাঁচানো ছিল। তার শরীরে বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কেন তাকে এভাবে হত্যা করা হলো কিছুই বুঝে উঠতে পারছি না’।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘খবর পেয়ে শনিবার ৩০ সেপ্টেম্বর বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে’।

পাঠকের মতামত: