কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন প্রথম স্ত্রী

সাভারের আশুলিয়ায় দ্বিতীয় বিয়ে নিয়ে কলহের জেরে প্রথম স্ত্রীর বিরুদ্ধে নাজমুল হোসেন (৪০) নামের এক ব্যক্তির লিঙ্গ কর্তনের অভিযোগ উঠেছে। আহতবস্থায় ভুক্তভোগীকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১০ জুলাই) রাত ৮টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম। এর আগে গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রণস্থল গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যক্তি (৪০) নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাসিন্দা। তিনি পেশায় পোশাকশ্রমিক। অভিযুক্ত স্ত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বাসিন্দা।

নজরুল ইসলাম কাজী নামে স্থানীয় এক ব্যক্তি জানান, রোববার দিবাগত রাত দেড়টার দিকে ভুক্তভোগী ব্যক্তির স্ত্রী তাকে মোবাইলে ফোন করে একটি অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দিতে বলেন। এত রাতে অ্যাম্বুলেন্স ডাকার বিষয়ে জানতে চাইলে ওই গৃহবধূ নজরুলকে জানান, ব্লেড দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলেছেন। পরে একটি ভ্যানের ব্যবস্থা করে দিলে আহত স্বামীকে নিয়ে হাসপাতালে রওনা দেন অভিযুক্ত স্ত্রী।

ভুক্তভোগীর বড় ভাই সানোয়ার হোসেন বলেন, খবর পেয়ে গ্রাম থেকে সাভারে হাসপাতালে এসেছি। যতদুর জেনেছি পারিবারিক দ্বন্দ্ব থেকে স্ত্রী সুফিয়া তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে। তবে অন্য কোনো মেয়ের সঙ্গে সম্পর্ক আছে বলে তাদের মনোমালিন্য চলছিল। তবে দ্বিতীয় বিয়ে করেছে কি না, এখনও জানি না।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা করছি। অভিযোগ এখনও হয়নি, হলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: