কক্সবাজার, বুধবার, ১৯ জুন ২০২৪

নাইক্ষ্যংছড়িতে ২৮ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ২৮ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বুধবার (৪ অক্টোবর) বেলা ১১ টা থেকে দুপুর ২ টার মধ্যে তিনি এ সব প্রকল্পের উদ্বোধন শেষে এক জন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

সমাবেশে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, ‘পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকায় যোগাযোগ, স্বাস্থ্য ও বিদ্যুৎ সহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে, আর এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানেই এ উন্নয়ন সম্ভব হয়েছে।’
তিনি আরও বলেন, বর্তমান সরকার পাহাড়ে সাধারণ মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করছে। আওয়ামীলীগ আবারো ক্ষমতায় এলে দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবে এবং জনগণের সেবা করে যাবে বলে যোগ করেন তিনি।
সোনাইছড়ি ইউনিয়নের বটতলী স্টেশনে সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যনিং মার্মাার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস, বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, বান্দরবান এলজিইডি নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার, বান্দরবান জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী জিয়াউর রহমান, থানা’র অফিসার ইনচার্জ ওসি টানটু সাহা, নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) মো: আবদুল্লাহ আল মামুন, উপজেলা প্রকৌশলী (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী শাহ আজিজ, বান্দরবান জেলা আওয়ামীলীগের সদস্য মো: আবু তাহের কোংপানি, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ক্যানে ওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, ভাইস চেয়ারম্যান মহিলা শামীমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো: ইমরান, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন,বাইশারী ইউপি চেয়ারম্যান মো: আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজসহ গন্যমান্য ব্যক্তিবর্গ ।

সভাশেষে তিনি সেলাই মেশিন, টিন ও শিক্ষা সামগ্রি বিতরণ করেন মন্ত্রী। পরে দুপুর ২ টায় তিনি কক্সবাজার হয়ে বান্দরবানের উদ্দেশ্যে রওনা দেন।

পাঠকের মতামত: