কক্সবাজার, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

বিয়ে করলেন আয়মান সাদিক-মুনজেরিন শহীদ

অনলাইন দুনিয়ার জনপ্রিয় উদোক্তা ও শিক্ষক আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ বিয়ে করেছেন। আজ (১৫ সেপ্টেম্বর) দুপুরে তাদের বিয়ে হয়েছে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। ফেসবুকে প্রকাশ হয়েছে তাদের বিয়ের কিছু ছবিও।

শোনা গিয়েছিল তারা প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। এবার সেটাই সত্য প্রমাণ করে বিয়ে করলেন শিক্ষার্থী ও তরুণ সমাজে তুমুল জনপ্রিয় দুই সেলিব্রিটি শিক্ষক। অনলাইন শিক্ষাপ্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক ও একই স্কুলের জনপ্রিয় ইংরেজি শিক্ষক মুনিজেরিন শহীদ। শিক্ষামূলক কনটেন্ট নিয়ে তারা সেখানে প্রায়শই হাজির হন।

জানা যায়, আগামী ২৩ সেপ্টেম্বর হবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এর একটি কার্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সেদিন সন্ধ্যায় ঢাকায় অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিয়ে–পরবর্তী অনুষ্ঠানের কথা সেখানে উল্লেখ আছে।

কুমিল্লায় জন্ম নেওয়া আয়মান সাদিক বাংলাদেশি শিক্ষা উদ্যোক্তা এবং ইন্টারনেট ব্যক্তিত্ব। তিনি ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএর ছাত্র ছিলেন।

আয়মান-মুনজেরিনের বিয়ে: আসলেই সত্য?আয়মান-মুনজেরিনের বিয়ে: আসলেই সত্য?
২০১৮ সালে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের হাত থেকে ‘কুইনস ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’ নেন আয়মান সাদিক। ফোর্বসের এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা ৩০০ তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পান একই বছর।

চট্টগ্রামের মেয়ে মুনজেরিন শহীদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন। এরপর শতভাগ বৃত্তি নিয়ে একই বিষয়ে স্নাতকোত্তর করেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে। মুনজেরিন শহীদ মূলত আলোচনায় আসেন ‘১০ মিনিট স্কুল’র একজন শিক্ষিকা হিসেবে।

পাঠকের মতামত: