কক্সবাজার, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

শাহজালাল বিমানবন্দরে ইয়াবাসহ টেকনাফের নাহিদ ও মান্নান আটক

কক্সবাজার থেকে উড়োজাহাজে আসা দুই যাত্রীর কাছ থেকে ইয়াবা উদ্ধার করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন। কক্সবাজারের টেকনাফের বাসিন্দা আব্দুল মান্নান খাঁন এবং নাহিদ শিকদারকে এই অভিযোগে আটক করেছে পুলিশ।

সোমবার রাতে তারা বেসরকারি এয়ারলাইনস নভোএয়ারের একটি ফ্লাইটে ঢাকায় আসেন। পরে তাদের ইয়াবাসহ আটক করা হয়।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক।

পুলিশ কর্মকর্তা জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় তারা নভোএয়ারের ভিকিউ-৯৩৬ ফ্লাইটে ঢাকায় আসেন। তাদের কাছে ইয়াবা রয়েছে এমন তথ্য আগেই ছিল। তারা এপিবিএনের চোখ ফাঁকি দিতে ফ্লাইট থেকে নেমে আলাদা আলাদাভাবে বের হয়ে যাচ্ছিলেন। তবে গোয়েন্দা সদস্যদের হাতে তারা আটক হন।

PROMOTED CONTENT

Crickex গেমিং অভিজ্ঞতার জন্য বাংলাদেশের এক নম্বর প্লাটফর্ম !
Crickex
জিয়াউল হক জানান, নাহিদ শিকদারকে অভ্যন্তরীণ টার্মিনালের আগমনী এলাকা থেকে এবং আব্দুলকে মান্নানকে ১ নাম্বার আন্তর্জাতিক টার্মিনালের পার্কিং এলাকা থেকে আটক করা হয়। এরপর যাত্রীদের এয়ারপোর্ট আর্মড পুলিশের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় যাত্রী আব্দুল মান্নান তার পরিহিত প্যান্টের পকেট থেকে একটি প্যাকেটে রাখা ৯৩৭ পিস এবং যাত্রী নাহিদের কাছ থেকে এক হাজার ৪৫২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এপিবিএন কর্মকর্তা জানান, এর আগেও ২০২০ সালে চট্টগ্রামের সাতকানিয়া থানার অভিযানে নাহিদ ইয়াবাসহ আটক হয়েছিলেন। তার নামে মামলা রয়েছে। তিনি জামিন পেয়ে কারাগার থেকে বের হয়ে আবার এই কাজ শুরু করেছেন।

উদ্ধারকৃত ইয়াবার দাম দুই লাখ ৮০ হাজার টাকা বলে জানা গেছে। যাত্রীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে

পাঠকের মতামত: