কক্সবাজার, সোমবার, ১৫ এপ্রিল ২০২৪

হিরো আলমকে মারধরের ঘটনায় আটক ২

রাজধানীর বনানীতে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মারধরের ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। আটকদের একজন হলেন শেখ শহীদুল্লাহ বিপ্লব, তিনি নিজেকে বনানী থানা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে দাবি করেছেন। অপর ব্যক্তির নাম সানোয়ার গাজী, তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আজ সোমবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগ বনানী বিদ্যানিকেতন স্কুলের সামনে থেকে তাদের আটক করে।

নাম প্রকাশ না করার শর্তে ডিবির এক কর্মকর্তা বলেন, কিছুক্ষণ আগে ঘটে যাওয়া মারামারির ঘটনার সন্দেহজনক হিসেবে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হবে।

আরো পড়ুন: হিরো আলমের ওপর হামলা, হাসপাতালে ভর্তি

এর আগে, বিকেল ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের ওপর হামলা করে দুর্বৃত্তরা। হামলা থেকে রক্ষা পেতে তাকে দৌঁড়ে পালিয়ে যেতে দেখা গেছে। হামলাকারীরা এ সময় তাকে পেছন থেকে ধাওয়া দেন। হিরো আলম এক পর্যায়ে বনানীর ২৩ নম্বর সড়কে একটি স্থানে গিয়ে একটি রিকশায় ওঠেন।

এ ঘটনার আহত অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করে নির্বাচনে হিরো আলমের প্রধান সমন্বয়ক মো. ইলিয়াস বলেন, আমরা সারাদিন ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। বিকেল ৩টা ১০ মিনিটে রাজধানীর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে এ ঘটনা ঘটে। এরপর রামপুরায় বেটার লাইফ হাসপাতালে নেওয়া হয়েছে হিরো আলমকে। চিকিৎসা চলছে। পরে সব কিছু জানা যাবে।

পাঠকের মতামত: