কক্সবাজার, শনিবার, ১৩ জুলাই ২০২৪

ঘুমধুমের হতদরিদ্র দুইশ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করেন শাহ নেওয়াজ

নিজস্ব প্রতিনিধি::

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এনজিও সংস্থা সেভ’র প্রজেক্ট কো-অর্ডিনেটর ও উখিয়া গ্লোবাল ট্রেনিং সেন্টারের সিও. শাহনেওয়াজ চৌধুরী’র ব্যবস্থাপনায় ঘুমধুমের স্থানীয় হত-দরিদ্র ২০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল থেকে নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমের ২০০ হতদরিদ্র পরিবারের মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ‌্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ৫নং পালংখালী ইউনিয়ন পরিষদের বালুখালী ১নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল আলম, উদীয়মান সমাজকর্মী শউকত, জিয়াউল হক বাপ্পী, সরওয়ার কামাল রানা, নুর হোছেন, হেলাল উদ্দিন, আব্দুস সাত্তার, যুবনেতা নুরুল আবছার, শফিউল আলম সহ আরো অনেকে।

ঈদুল ফিতরকে সামনে রেখে পর্যাপ্ত খাদ্য সামগ্রী উপহার পেয়ে সন্তুষ্ট মনে দাতাদের জন্য মহান আল্লাহর দরবারে দু’হাত তোলে প্রার্থনা করেছেন ত্রাণ নিতে আসা সকলেই।

তরুন সমাজ সেবক এনজিও সংস্থা সেভ’র প্রজেক্ট কো-অর্ডিনেটর ও উখিয়া গ্লোবাল ট্রেনিং সেন্টারের সিও. শাহনেওয়াজ চৌধুরী এ প্রতিবেদককে বলেন, পাহাড়ি জনপদ প্রিয় জন্মভুমি ঘুমধুমের হতদরিদ্র মানুষের পাশে থাকার ক্ষুদ্র প্রচেষ্টা ২০০শত হতদরিদ্র পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছি এবং আজ বাংলা শুভ নববর্ষ উপলক্ষে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

পাঠকের মতামত: