কক্সবাজার, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবাসহ সিএনজি জব্দ, আটক ১

আব্দুস সালাম, টেকনাফ::

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ মোঃ এজাজ (২৬) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। এসময় পাচারকাজে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২, হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হৃীলা ইউপিস্থ ফুলের ডেইল প্রত্যাশী প্রশিক্ষণ সেন্টারের সামনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পূর্ব পাশের পাকা রাস্তার কাছে অভিযান পরিচালনা করে।

এই অভিযানে একটি নাম্বারবিহীন সিএনজি চালিত অটোরিক্সাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির দেহ ও সিএনজি তল্লাশি করে গাড়ির পিছনের সিটের উপর থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি অবৈধ ইয়াবা ট্যাবলেটগুলো বেশি দামে বিক্রয়ের লক্ষ্যে অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল বলে স্বীকার করে।তিনি আরও জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: