কক্সবাজার, বুধবার, ১৮ নভেম্বর ২০২০

টেকনাফে গোলাগুলিতে দুই মাদক কারবারি নিহত!

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ::

টেকনাফ থানা পুলিশের সাথে গোলাগুলির ঘটনায় মাদক কারবারে জড়িত এক পিতার দুই পুত্র নিহত হয়েছে।

উক্ত ঘটনায় পুলিশের তিন সদস্য আহত এবং ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি, ইয়াবা। টেকনাফ সদর ইউনিয়ন নাজিরপাড়া সংলগ্ন চকবাজার এলাকায় মাদক পাচারে জড়িত অপরাধীদের সাথে এই ঘটনাটি সংঘটিত হয়।

সূত্রে জানা যায়, ১৭ জুলাই (শুক্রবার) মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে গভীর রাত দেড়টার দিকে পুলিশের একটি দল টেকনাফ সদর ইউনিয়ন নাজিরপাড়া সংলগ্ন চকবাজার হামিদের বাড়ির পিছনে অভিযানে গেলে মাদক কারবারীরা উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ী গুলিবর্ষন শুরু করলে পুলিশের তিন সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

উভয় পক্ষের গোলাগুলি থেমে যাওয়ার পর গুলিবিদ্ধ অবস্থায় দুই যুবককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দুইজনকেই মৃত ঘোষণা করে।

নিহত দুই যুবক হচ্ছে, চট্রগ্রাম চন্দনাইশ থানার অন্তর্গত কান্ছন নগর এলাকার মৃত হাকিম আলীর দুই পুত্র মোঃ ফারুক হোসেন (৩৭),আজিদুল হক (২৬)

এদিকে ঘটনাস্থল তল্লাশী করে ২০হাজার ইয়াবা, দেশীয় তৈরী দুটি অস্ত্র,১১ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, মাদক পাচারে জড়িত এখনো অনেক অপরাধী বিভিন্ন কৌশলে তাদের অপকর্ম অব্যাহত রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে এই অপরাধীদের নির্মুল করার জন্য পুলিশের মাদক বিরোধী চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।

পাঠকের মতামত: