কক্সবাজার, শুক্রবার, ১৯ আগস্ট ২০২২

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবাসহ ২ নারী আটক

শ.ম.গফুর, উখিয়া::

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে ৮আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের অভিযানে ইয়াবাসহ এক উপজাতি নারী ও এক রোহিঙ্গা মাদক কারবারি নারী আটক হয়েছে।১২ ডিসেম্বর দুপুর ২ টা ৩৫ মিনিটের সময় ক্যাম্প-৯’র ব্লক এফ-১’র আশ্রিত রোহিঙ্গা নুরুল ইসলামের বসতঘর হতে তাদের আটক করা হয়।

৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মোঃ কামরান হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে
৮আর্মড পুলিশ ব্যাটালিয়নের বালুখালী পানবাজার পুলিশ ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ’র নেতৃত্বে পুলিশ পরিদর্শক মুহাম্মদ ফয়জুল আজীম, এসআই মুহাম্মদ হেদায়েত উল্লাহ, এসআই নাছিম মিয়া সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
এসময়, বালুখালী ক্যাম্প ৯’র এফ/১ ব্লকের এফডিএমএন নারী ফাতেমা(২১), পিতা-নাজির হোসেন, মাতা- দিলদার বেগম, এফসিএন নং-৬০০০৯৩ এবং উখিয়ার পালংখালী ইউপি’র তেলখোলা চাকমা পাড়ার মংপু অং চাকমার মেয়ে রীমা চাকমা (৩৯) কে ৫ হাজার ১৫০ পিস এমফিটামিন জাতীয় ইয়াবা ট্যাবলেট সহ হাতেনাতে আটক করা হয়। ধৃতরা জিজ্ঞাসাবাদ স্বীকার করে যে,তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত।তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন এলাকা থেকে ইয়াবা ও মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল।

এ সংক্রান্ত আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলে জানান, ৮আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন।

পাঠকের মতামত: