কক্সবাজার, শনিবার, ২ মার্চ ২০২৪

উখিয়ার কুতুপালংয়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে স্বাগত র‌্যালি

নিজস্ব প্রতিবেদক::

পবিত্র মাহে রমজান উপলক্ষে উখিয়া উপজেলার কুতুপালং ইসলামি সমাজ কল্যাণ পরিষদের উদ‌্যোগে মাহ রমজান উপলক্ষে বাজার এলাকায় স্বাগত র‌্যালি করা হয়েছে।

শুক্রবার (২৪শে মার্চ) বাদ জুমা পবিত্র রমজানুল মোবারককে স্বাগত জানিয়ে কুতুপালং সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে আয়োজিত র‌্যালি পরিষদের সভাপতি জহির আহাম্মদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ আব্দুল্লাহ -আল-মামুনের সঞ্চালনায় স্বাগত র‌্যালি’র প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজাপালং ৯ নং ওয়ার্ডের ইউপি সদস‌্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন।

কুতুপালং সমাজ কল্যাণ পরিষদের সভাপতি জহির আহাম্মদ বলেন, বাজারের সকল ব‌্যবসায়ী ভাইদেরকে অনুরোধ বাজারে পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা করুন।
আল্লাহ আমাদের সবাইকে ৩০ টা রোজা রাখার তৌফিক দিন এবং সকল সংকট থেকে আমাদের হেফাজত করুন, আমিন’।সকলের জন্য মঙ্গল বয়ে আনুক মহিমান্বিত এই মাস।সবাই সুস্থ ও নিরাপদে থাকুন এবং নিরাপদে ব‌্যবসা করুন এই কামনা রইল।

প্রধান অতিথির বক্তব‌্যে ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন বলেন, আমি কুতুপালং বাজারের সকল ব‌্যবসায়ী ভাইদের অনুরোধ ও আদেশ করছি দয়াকরে এই পবিত্র রমজান মাসে সাধারণ মানুষকে হয়রানি করবেন না। নিত‌্য প্রয়োজনিয় পণ‌্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ‌্যে সিমাবদ্ধ রাখবেন। এবং বাজারে কোন হোটেল রেস্তুরা দিনের বেলায় খোলা রাখবেন না। বাজারচএলাকায় যদি কোন খারাপ কাজ হয় তাহলে আমি কুতুপালং ইসলামি সমাজ কল্যাণ পরিষদের যৌথভাবে এর বিরুদ্ধে মাঠে নামনে।

পাঠকের মতামত: