কক্সবাজার, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

উখিয়া প্রেসক্লাবের ইফতার মাহফিল ও দোয়া মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক::

উখিয়া প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল ৮ই এপ্রিল (শনিবার) উখিয়া প্রেস ক্লাবের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রতন কান্তি দের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন উপদেষ্টা কমিটির আহবায়ক এড.আবদুর রহিম, সহ: সভাপতি সাইফুর রহিম শাহীন, দোয়া ও ইফতার মাহফিল আয়োজন কমিটির আহবায়ক নুরুল হক খান।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক কাজী হুমায়ুন কবির জুশান, সাবেক সহ সভাপতি দীপন বিশ্বাস, সাবেক সহ সভাপতি গফুর মিয়া চৌধুরী, উপদেষ্টা কমিটির সদস্য জসিম উদ্দিন চৌধুরী, সহ সাধারণ সম্পাদক ওবাইদুল হক চৌধুরী আবু, অর্থ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, অর্থ সম্পাদক আমিনুল হক আমিন, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজি হুমায়ুন কবির বাচ্চু, দপ্তর ও ক্রীড়া সম্পাদক শফিউল শাহীন, সাবেক দপ্তর ও ক্রীড়া সম্পাদক মাহমুদুল হক বাবুল, কার্যনির্বাহী সদস্য আমানুল হক বাবুল, এম ফেরদৌস ওয়াহিদ, আবদুল্লাহ আল আজিজ, শহিদ রুবেল, মোহাম্মদ ইব্রাহিম মোস্তাফা।

ইফতার মাহফিলে কোরআন ও হাদিসের আলোকে বাস্তব জীবনের তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। এইছাড়াও উখিয়া প্রেস ক্লাবের প্রয়াত সাংবাদিক রফিক উদ্দিন বাবুলের আত্মার মাগফেরাত কামনা ও দেশ ও দশের শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন উখিয়া প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য মাওলানা নুরুল হক। পরে ইফতার পরিবেশন করা হয়।

পাঠকের মতামত: