কক্সবাজার, শুক্রবার, ১৭ মে ২০২৪

স্বপ্ন সিঁড়ি যুব সংগঠন’র কমিটি অনুমোদন

 

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজারের উখিয়া সামাজিক,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামূলক সংগঠন ‘স্বপ্ন সিঁড়ি যুব সংগঠন ’র ১৩ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিক ভাবে গঠন করা হয়েছে। সাধারণ সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা শেষে সকলের সম্মতিক্রমে মোহাম্মদ ইসমাইলকে সভাপতি এবং মোহাম্মদ ইসমাইলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার ( ৪ ফেব্রুয়ারী ২০২২) সাধারণ সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা শেষে নতুন কমিটি অনুমোদন দেন।

১৩ সদস্যের কমিটিতে আরও রয়েছেন,

মোহাম্মদ সোহেল,সহ-সভাপতি,মোহাম্মদ ইকবাল,সহ-সাধারণ সম্পাদক,মোহাম্মদ সাদ্দা,অর্থ সম্পাদক,মোহাম্মদ শাহজালাল,ধর্ম বিষয়ক সম্পাদক,মোহাম্মদ মিজান ,সাংগঠনিক সম্পাদক,মোহাম্মদ নজরুল ইসলাম বাবু,সহ-সাংগঠনিক সম্পাদক,মোহাম্মদ সাইফুল ইসলাম,প্রচার সম্পাদক,মোহাম্মদ শহিদ মিয়া,সহ-প্রচার সম্পাদক,মোহাম্মদ মামুন,ক্রীড়া সম্পাদক,মোহাম্মদ সাহেদ,সদস্য সচিব,মোহাম্মদ হুমায়ন রশিদ শাকিল,দপ্তর সম্পাদক।

এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন সিঁড়ি যুব সংগঠন’র অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

নব-গঠিত কমিটির সদস্যরা বলেন, আমরা চাই কুতুপালং’র যুব সমাজকে নিয়ে সমাজের ভাল কিছু কাজ করতে বদ্ধপরিকর। সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। সামাজিক সংগঠন ” স্বপ্ন সিঁড়ি যুব সংগঠন”র অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা মুক্ত সমাজ, রক্তদান, অসহায় মানুষের পাশে দারানো এবং সামাজিক কু-সংস্থার দুর করা।

পাঠকের মতামত: