কক্সবাজার, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

কক্সবাজার সৈকতে ফিশ ফ্রাই খেয়ে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সৈকতের সুগন্ধা পয়েন্টে ফিশ ফ্রাই (ভাজা মাছ) খেয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৯ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯ টার দিকে কক্সবাজার সৈকতের সুগন্ধা পয়েন্টে ফিশ ফ্রাই (ভাজা মাছ) খান ফেরদৌস আলম পর্যটক দম্পতি। সামুদ্রিক মাছ ভাজা (ফিশ ফ্রাই) খেয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পর্যটক ফেরদৌস আলমকে কক্সবাজার জেলা সদর হাসপাতলে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

মারা যাওয়া পর্যটক ফেরদৌস আলম (৩৮) সিরাজগঞ্জ সদর উপজেলার মসজিদ সড়ক এলাকার রফিউল আলমের ছেলে। চাকরি সূত্রে বর্তমানে তারা  ঢাকা মিরপুর-১ আনসার ক্যাম্প আহম্মদ নগর পাইকপাড়া এলাকায় থাকেন।

মৃত পর্যটকের স্ত্রী ফারজানা আকতার জানিয়েছেন, তারা স্বপরিবারে শুক্রবার সকালে কক্সবাজার পৌঁছান। কলাতলীর সুগন্ধা পয়েন্টে কক্স-ইন হোটেলের ৩০৪ নং কক্ষে উঠেন। হোটেল থেকে শুক্রবার সন্ধ্যায় তারা ঘুরতে বের হয়ে সুগন্ধা পয়েন্টে গিয়ে ডাব ও ফিশ ফ্রাই (ভাজা মাছ) খান।

কিছুক্ষণ পর তার স্বামী অসুস্থ বোধ করেন। পরে তাকে স্থানীয় একটি ফার্মেসিতে নিয়ে গেলে তাকে দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। রাত ৯টার দিকে ফেরদৌস আলমকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক এসএম নাওশাদ রিয়াদ জানান, ওই পর্যটককে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মৃতদেহ প্রাথমিক পরীক্ষা করে ধারণা করা হচ্ছে, হৃদরোগ অথবা খাবারে বিষক্রিয়ায় তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহজাহান কবির বলেন, হাসপাতাল থেকে পর্যটকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পাঠকের মতামত: