কক্সবাজার, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩

চট্টগ্রাম নগরীর পাথরঘাটায় স্কুলে যাওয়ার পথে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলো- রাঙ্গুনিয়া থানার উত্তর পমুরার আনোয়ার মিয়া তালুকদারের ছেলে এরফান হোসেন তালুকদার (২১), নগরীর চকবাজার থানার পশ্চিম বাকলিয়ার মৃত আবু আহম্মদের ছেলে তারেক সুলতান (৫৩) ও উত্তর রাঙ্গুনিয়ার উত্তর ফোয়রার মৃত বদরুস মেহের তালুকদারের ছেলে মো. ওসমান গনি (৪০)।

শনিবার (৮ অক্টোবর) রাত সাড়ে ১১টায় রাঙ্গুনিয়ার পুমরা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, গত ২৫ আগস্ট নবম শ্রেণির ওই ছাত্রী পরীক্ষা দিতে গিয়ে আর বাসায় ফিরে আসেনি। পরিবারের লোকজন তাকে অনেক খোঁজার না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন। এক পর্যায়ে ওই কিশোরীর মা জানতে পারেন এরফান হোসেন তালুকদার তার সহযোগীরা মিলে তার মেয়েকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে। ১০ সেপ্টেম্বর তিনি এ ঘটনায় এরফান হোসেন তালুকদারকে এজাহারনামীয় ও অজ্ঞাত দুই তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে বিষয়টি র‌্যাবকে অবহিত করেন।

অভিযোগের ভিত্তিতে আমরা গোয়েন্দা নজরদারি শুরু করি। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টায় রাঙ্গুনিয়ার পুমরা এলাকা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়। এছাড়া অপহরণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিরা জিজ্ঞাসাবাদে অপহরণের কথা স্বীকার করে। গ্রেপ্তারদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মতামত: