কক্সবাজার, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় অভিযান চালিয়ে ১ লক্ষ ১৬ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ও সিপিসি-১ টেকনাফের যৌথ আভিযানিক দল বৃহস্পতিবার সাড়ে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের পানছড়িপাড়া সাকিনস্থ মোঃ ইলিয়াসের বসত বাড়িতে এক অভিযান পরিচালনা করে।
অভিযানে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও বাড়ির আশপাশ এলাকা তল্লাশী করে ১নং ধৃত ব্যক্তির বসত বাড়ির উত্তর পাশে মাটির গর্ত থেকে সর্বমোট ১ লক্ষ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ধৃত ব্যক্তিগণের মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলসহ উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিগন তাদের পরিচয় সাবরাং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পানছড়িপাড়া এলাকার মৃত মোঃ ফকির মোঃ ইলিয়াস (৫০), উখিয়া রাজাপালং ৪নং ওয়ার্ডের পশ্চিম ডেকুলিয়া মোঃ জয়নালের ছেলে মোঃ হারুন (২২), জালিয়াপালং ইউনিয়নের ১নং ওয়ার্ড মধ্যম পাইন্যা শিয়ার নুরুল হকের ছেলে খাইরুল আমিন (৩৫) এর নাম ঠিকানা প্রকাশ করে‌। আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই তিনজন মাদক ব্যবসায়ী দ্রুত অন্ধকারে পালিয়ে যায় মর্মে ধৃত আসামীরা স্বীকার করে। ধৃত ব্যক্তিরা আরো জানায় যে, তারা ও পলাতক আসামীগন পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট টেকনাফ থেকে সংগ্রহ করে টেকনাফসহ বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাব-১৫ এর আভিযানিক দলের কাছে ধৃত হয়।

পাঠকের মতামত: