কক্সবাজার, শুক্রবার, ৩ মে ২০২৪

ব্রিটিশ গায়িকা প্রেম করছেন ভূতের সাথে!

ব্রিটিশ গায়িকা ব্রোকার্দে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি চুটিয়ে প্রেম করছেন এক অশরীরীর সঙ্গে। তার প্রেমিকের নাম এডয়ার্ডো। আর এবার তিনি জানিয়েছেন, ভূতের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনার ফলে তার সেই প্রেমিক নাকি বেজায় চটেছেন তার উপরে। এমন অদ্ভুত দাবি ঘিরে শোরগোল পড়ে গেছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্রোকার্দে জানিয়েছিলেন,”সত্য়িই মনে হচ্ছে আমি ভৌতিক হামলার শিকার হয়েছি। আমাদের প্রেমের কথা প্রকাশ্যে আনার পর থেকেই এডোয়ার্ডো আমার উপরে রেগে গেছে। সে এখন সম্পূর্ণ শীতল হয়ে গেছে। এর আগে তার উপস্থিতি আমি বুঝতে পারতাম উষ্ণ বাতাস বইতে শুরু করতই। কিন্তু এখন ঠান্ডা বাতাস অনুভূত হওয়া শুরু হয়েছে।”

কেবল এইটুকুই নয়। বাথরুমের দরজায় বাষ্প দিয়ে ‘আমি চলে যাচ্ছি’ ধাঁচের লেখাও ফুটে উঠছে। সারা বাড়ি জুড়ে এডোয়ার্ডোর ছমছমে উপস্থিতি অনুভব করছেন ব্রোকার্দে। তার কথায়, “সে যখন আমাকে স্পর্শ করছে মনে হচ্ছে হাড় পর্যন্ত বরফ হয়ে যাচ্ছে। আমি তার রাগকে অনুভব করতে পারছি। এমনকী একবার সে রাগের জেরে আমাকে ধাক্কাও মেরেছে একবার।”
আপাতত হ্যালোইনেই ভরসা রেখেছেন এডোয়ার্ডোর প্রেমিকা ব্রোকার্দে। তার মতে, হ্যালোইন হল ভূতেদের ভ্যালেন্টাইস ডে। তাই আমি ওইদিন তার জন্য একটা গান লিখে সুর দিয়ে গেয়ে শোনাব। তার অভ্যর্থনায় জ্বালিয়ে রাখব মোমবাতি। শুনলেই মনে হতে বাধ্য, যেন কোনও সিনেমার দৃশ্য। কিন্তু ব্রিটিশ গায়িকার দাবি, সবই সত্যি।

সূত্র- মিরর

পাঠকের মতামত: