কক্সবাজার, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

উদ্ধার ৯ হাজার পিস ইয়াবা

উখিয়ায় কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক সহ আটক ৫

কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের মনখালী গ্রামে অভিযান চালিয়ে আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক মো: মুসা সহ পাঁচজন কে  আটক করেছেন পুলিশ। এসময় তার বাড়ী থেকে নয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকালে আটককৃতদের উখিয়া থানায় নিয়ে আসা হয়। আটককৃতরা হলেন উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের নয় ওযার্ডের ইউপি সদস্য মো:মুসা, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের  দুই চৌকিদার  আবুল বশর, আবুল মনজুর, সুমন চাকমা।

বাকী একজনের পরিচয় পাওয়া যায়নি। বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে এ অভিযান চালানো হয় বলে ইনানী পুলিশ জানিয়েছেন।

জানা যায় উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ইউপি সদস্য মো:মুসার বাড়িতে লুকানো অবস্হায় ইয়াবা গুলো উদ্ধার করা হয়। এ ঘটনার খবর পেয়ে উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার ঘটনাস্থলে যান।

সেখানে উপস্থিত লোকজনের সামনে ইয়াবা গুলো গননা করেন। এ ব্যাপারে জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী বলেন ইয়াবা নিয়ে দুই চৌকিদারকে গ্রেফতার করেছেন পুলিশ।

এছাড়া আর বিস্তারিত জানেন না বলে এ প্রতিনিধিকে বলেন। এ ব্যাপারে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজাপালং  ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন মাদক ব্যবসায়ীদের দলে স্থান নেই।

এ ব্যাপারে  উখিয়া থানার ওসি মর্জিনা আক্তার সরকারী মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করে ও রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। উখিয়া সার্কেল নিহাদ আদনান তাইয়ান বলেন ইয়াবা সহ পাঁচ জনকে আটক করা হয়েছে।

পাঠকের মতামত: