কক্সবাজার, শনিবার, ১১ মে ২০২৪

কুতুপালং ক্যাম্পে ১৪-এপিবিএন’র অভিযানে বিয়ারসহ রোহিঙ্গা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক::

কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ২৬ টি বিদেশী বিয়ারসহ আজিম উল্লাহ নামের এক রোহিঙ্গাকে গ্রেফতার করেছে ১৪-এপিবিএনের সদস্যরা।

রবিবার (১৭ এপ্রিল) রাত ২ টায় উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-২/ইস্ট, ব্লক-সি/৫ ধৃত আসামীর নিজ বসত ঘর থেকে বিদেশী বিয়ারসহ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রোহিঙ্গা ক্যাম্প- ২/ইস্ট,এর ৫/সি ব্লকের মৃত হোমাহম্মদ উল্লাহ এর ছেলে আজিম উল্লাহ (৩৪)।

১৪-এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অত্র ক্যাম্পের ক্যাম্প কমান্ডার, সহকারী পুলিশ সুপার এ.কে.এম এমরানুল হক মারুফ মহোদয় এর নির্দেশনায় এসআই(নিঃ)/১৪০২৭ মোঃ শফিকুল আলম এর নেতৃত্বে রাত্রিকালীন মোবাইল টীমের অফিসার ও ফোর্স সহ সঙ্গীয় আভিযানিক ফোর্স ঘটনাস্থল এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনাস্থল এলাকা আসামীর বসতঘর তল্লাশীকালে তার বসত ঘরের দক্ষিণ পশ্চিম কোনায় একটি কাপড় দিয়ে ঢাকা অবস্থায় একটি বস্তার মধ্যে রাখা ২৬ টি বিয়ার ক্যান প্রতিটি- ৫০০ মি.লি যার ওজন-১৩ লিটার, যার অনুমান মুল্য-২৬ হাজার টাকা। উপস্থিত সাক্ষীদের সম্মূখে সোলার লাইটের আলোতে রবিবার রাত ২ ঘটিকার সময় জব্দ করা হয়।

জব্দকৃত আলামত সহ ধৃত আসামীকে উখিয়া থানায় প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মামলা রুজু করা হবে।

পাঠকের মতামত: