কক্সবাজার, শুক্রবার, ১৪ মে ২০২১

হাসি মুখ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক::

উখিয়া উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন হাসি মুখ ফাউন্ডেশন এর পক্ষ থেকে কক্সবাজার জেলার উপকূলীয় অঞ্চলের নিম্নবিত্ত ৪০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ সফল ভাবে সম্পন্ন হয়েছে।

উক্ত সংগঠনের সদস্যদের আর্থিক সহযোগিতায় এই আয়োজনটি সম্পন্ন হয়েছে। এ বিষয়ে সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বলেন,”প্রতি বছরের মতো এই বছরের রমজানেও আমরা মানবিক দায়বদ্ধতা থেকে সাধ্যমতো কিছু পরিবারের মাঝে ইফতার সামগ্রী প্রদান করা হয়। সাধারণ সম্পাদক তানভীর আহমেদ বলেন,”আমরা ১ম ধাপে ৪০ টি পরিবারকে কিছু সহযোগিতা করতে সক্ষম হয়েছি।

এ ধারা পুরো রমজানে চলমান থাকবে”। সিনিয়র সহ-সভাপতি ও সহ-প্রতিষ্ঠাতা জাহেদুল আলম বলেন,”করোনা’র ক্রান্তিকালে আমরা সাধ্যমতো নিম্নবিত্ত মানুষের পাশে দাঁড়াতে সর্বদা চেষ্টা করি এটি তার একটি প্রয়াস”। ইফতার সামগ্রী’র উপহার পেয়ে জনাব, আব্দু শুক্কুর বলেন,”লকডাউন চলমান থাকাতে এ মুহূর্তে হাসি মুখ ফাউন্ডেশন এর এমন মানবিক উপহার পেয়ে খুবই আনন্দিত। পরিবারের সাথে এ আনন্দ ভাগাভাগি করতে পেরে ভালো লাগছে”। অন্যান্য সুবিধাভোগীরাও হাসি মুখ ফাউন্ডেশন এর উপহার পেয়ে আনন্দ প্রকাশ করেছেন। তাঁরা হাসি মুখ ফাউন্ডেশন এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

পাঠকের মতামত: